প্রেয়সী
- আবরার আকিব ২৯-০৩-২০২৪

পর জন্মে হয়তো তোমার প্রেমিক হবো
তোমার খোপায় রংধনু পড়িয়ে দিবো,
তোমার খোলা এলোকেশী চুলের ঘ্রাণ নিবো
আমার বুকপকেটে তোমার একফোটা দীর্ঘশ্বাস ভরে রাখবো
তোমার হাতের ভাঙা চুড়ি দিয়ে আমার হৃদয় চূর্ণ বিচুর্ণ করবো,
কাল্পনিক জগতে তোমায় নিয়ে ভেসে বেড়াবো।
পরজন্মে হয়তো তোমার কবি হবো
তোমায় নিয়ে একশো একটা মহাকাব্য রচনা করবো
তোমার হাতে লাল শালুক পড়িয়ে দিবো
তোমার জলে ভাসমান শ্যাওলা হবো
ক্লোন মানব হয়ে স্থির তোমার সামনে বসে রইবো
লিওনার্দো দ্যা বিঞ্চি হয়ে তোমায় তৈলচিত্রে গেঁথে রাখবো
ইলোস্টেটরে যত্ন করে তোমার ভেক্টর আঁকবো।
পরজন্মে হয়তো তোমার গায়ক হবো
ভেসুরা সুরে সুর বাঁধবো আর তোমায় নিয়ে গান গাইবো
কত জন্ম এলো গেলো কত কবি তোমায় নিয়ে গান বাঁধলো
কত গায়ক তোমার জন্য গীটারের তার ছিড়লো
কত স্বপ্ন অকালেই ঝরে গেল
তবু তুমি নির্বাক চোখ দুটি চোখে রেখে বলে দিও
সব জন্মে আমি তোমার প্রেয়সী হবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।