রূপকথা
- এস.এম. আরিফ ০৯-০৫-২০২৪

ভেতরে রূপকথা পুষি।
কারুকার্য খচিত পরিত্যক্ত নগরী
হৃদয় অলংকৃত অলংকার
কামলেশ প্রেম
টগবগিয়ে ছুটতে চলা দুরন্ত ঘটক পুষি
তোমারই জন্য।

হায় লজ্জা।
আমায় চোখ মেলে দেখো না
সামুদ্রিক অনুভূতির গভীরে সন্ধান করো,
যা চাও তাই পুষি আহনিশি।
ভেতরে পুঁজিবাদি প্রেম পুষি
পুষি তোমার চাওয়া রূপকথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।