প্রেতাত্মা বলেছিলো -০২
- এস.এম. আরিফ ০৯-০৫-২০২৪

নীল আঁচলে ঢাকা স্বচ্ছ ঝকমকে
ছোটো ছোটো ঢেউে সুর ওঠে
বীন বাজে বাঁশপাতায়
কি সিগ্ধ ছোঁয়ার অলীক প্রেম
হাত ভেজায় পা ভেজায়,
নাড়া দেয় ভেতর দরজার শিকলে;
যুবতি দাবানল পোড়ায় দিগন্ত জোড়া সীমানা
সবুজ ফসলি জমি, সূর্যমুখী বাগান
আধুনিক সভ্যতার শেষে
ছোট্ট তাসের ঘর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।