পথ চেয়ে
- এস.এম. আরিফ ০৯-০৫-২০২৪

তুমি আসবে বলে
শীত শেষে বুনো জলে ভেঁসে আসা শিউলী হলাম।

রক্ত রাঙা আলতা জুগিয়েছি।
শৈল্পিক অনুভূতি
আশ্বস্ত ডাক পিয়ন আজও বেকার,
হরিৎ বসন্ত চলে এলো
তুমি আসবে বলেই।

তুমি আসবে কি
আসছে চৈত্র সংক্রান্তিতে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।