সমাচার
- উত্তম চক্রবর্তী ২৬-০৪-২০২৪

মহাকাব্য লেখা হলো
শখ করে কতো,
ভালোবাসা মিছেমিছি
হয়ে গেল যতো।

কেউ আসে কেউ দেখে
কেউ চলে যায়,
মন ভরা ভালোবাসা
কেন যে না পায়?

আমার আমাকে চেনা
বড় দায় আজ,
ফাঁদ পাতে সারা বেলা
অযথাই সাজ!

এপার-ঐপার দেখ
সব কূল এক,
কাব্য শেষে সুখ বুঝি
পালালো আরেক!

তাং- ২৯/০২/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।