ফিরে যাও প্রিয়ন্তী
- এস.এম. আরিফ ০৯-০৫-২০২৪

জ্বলন্ত আগুনে ঘি ঢেলে কি প্রামণ করতে চাও?
আমায় ভক্তি করো?
নাকি ভালোবাসো বোলে আমায় জ্বালাচ্ছো?
আগুন পূঞ্জীভূত ভাবনা ফিরিয়ে দেয়
না বাড়ায় না কমায়,
আগুন যন্ত্রণা দেয় ক্রমাগত স্থিতিবিধি মেনে।
দোহাই তোমার
আমায় ভালোবেসো না;
লালস্য আমায় জড়িয়ে নেবে
ওপারে যাওয়ার সাধ
নিভে যাবে বসন্তের বাউরি বাতাসে;
তুমি বুঝবে না তুমি জানবে না
ফিরে যাও প্রিয়ন্তী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।