নির্বাসন (লিমেরিক)
- উত্তম চক্রবর্তী ১৯-০৪-২০২৪

সত্য-মিথ্যের অভিনয়ে অভিনেতা অনেক
সত্যের চেয়ে মিথ্যে প্রবল পৃথিবীতে যতেক।
লোকে তৃপ্ত- মিথ্যের ছলে
সত্য নাকি পাগলা বলে;
নির্বাসনে সত্য বুলি, মিথ্যের জয় খনেক!

তাং- ২৫/০২/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।