ফরিয়াদ
- হোসাইন মুহম্মদ কবির - অশ্রুসজল আঁখি ২৬-০৪-২০২৪

আমি যে গুনাগার প্রভু
আমায় করিও ক্ষমা,
ফজরে কোরআন পাঠ
আমারি হজ্ব জুম্মা।

সকল সৃষ্টির মূল
তুমি,ওহে নবী-রাসুল,
তোমার সাফায়ত পেলে
হবো জান্নাতের ফুল।

সুপথ প্রদর্শন
করিও আমার প্রভু,
দুনিয়ার মোহ'তে পরে
হই'না,নিকৃষ্ট কভু।

মুমিন না করিয়া মৃত্যু
দিও না,প্রভু আমার,
সর্ব ক্ষণ কন্ঠে
রাখিও নামটি তোমার।

দিনের খেদমতে সদা
নিজেকে নিয়োজিত করে,
মানুষ রাখে যেনো মনে
আমার মৃত্যুর পরে।

হঠাৎ নিও এ প্রাণ
কবুল করো ফরিয়াদ,
সৃষ্টির সকলে পাবে
কঠিন মৃত্যু স্বাদ।

২৩/৮/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।