ভাঙার কারবারি
- দজিয়েব ২০-০৫-২০২৪

আপনাকে ধ্বংস করতে পারিনা তাই
আমি নিজেকে ধ্বংস করি;
আপনারা সৃষ্টি করুন প্রেম
আমি ভাঙার কারবারি৷

০৪.০৩.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।