রক্ত মাখা কবিতা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৫-০৪-২০২৪

তোমার জন্য
রক্তাক্ত এই হৃদয়,
তোমাকে ভালোবেসেই_
আমার মরন যেনো হয়।

তুমিও ভালোবাসো জানি
তবু এমন কেনো করছো?
কতটুকু কষ্ট পাচ্ছি_
তুমি বুঝতেই তো পারছো।

প্রতিটি রক্ত কণায়
শুধুই তোমার নাম,
যেদিন আমি মরে যাব_
তোমার ভাঙবে অভিমান।

ভেবোনা তোমায় আমি
বিরক্ত করছি,
আমার চোখে চোখ রেখে দেখো_
কোন আগুনে পুড়ছি।

আঘাতের পর আঘাত করছো
তবুও আমি হাসি,
মৃত্যু পাথারে দাড়িয়ে বলব_
তোমাকেই ভালোবাসি।

রক্ত মাখা কত কবিতা
ঝরাই তোমার নামে,
আমার মনটা কিনে নিও তুমি_
ভালোবাসার দামে।

সুখ নেই এই জীবনে
একটু সুখ দিও,
কষ্টে ভরা মানুষটাকে_
বুখে টেনে নিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।