লুকোচুরি
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৯-০৩-২০২৪

13/09/2015

জানি হবেনা দেখা আর
কোনো এক কার্তিকের কুয়াশায়,
নিরব নিথর হয়ে পরে থাকব আমি_
বুকের ভিতর ভাঙা একটা হৃদয় নিয়ে।

হয়তো তোমার চোখে পানি এসে যাবে
মুছে নিও আচলে সে চোখ,
যেনো আমি না দেখে ফেলি_
তোমার কান্না সইতে পারবনা আমি।

নীল কুয়াশার কষ্ট বুকে চেপে
যদি আধারে যাই লুকিয়ে,
একটুখানি আমার কথা ভেবে_
মেঘলা আকাশের পানে তাকিও।

দেখবে অদৃশ্য হয়েও তোমার পাশে আমি
ভয় পেয়োনা সে দেখা বাস্তব নয়,
নিরবতা ভেঙে যখন বাস্তবে ফিরবে_
দেখবে তোমার চোখের পাপড়ী ভেজা।

ভালোবাসার মর্ম স্পর্শে হূদয় পুড়বে
একা থেকোনা কান্না চলে আসবে,
আমি চলে যাচ্ছি না তো_
এটাই তো লুকোচুরি খেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।