তবু না হয় তোকেই হারালাম
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৬-০৪-২০২৪

তুমি কি দেখেছ শরির?
শুধুই রক্তাক্ত_
তবুও মন ছিলো অনেক শক্ত।

ঝরছিলো রক্ত অঝর ধারায়_
কিন্তু কেউ দেখেনি সে হৃদয়.....
আজ কেনো?হাহাকার সারা বুক জুরে_
সুখ গুলো পালিয়ে যাচ্ছে
কষ্টকে দেখে।

বিষন্নতায় ভরপুর এই মন_
জীবন হারিয়ে যাচ্ছে অজানার গহীনে,
আমি আর নেই আমার মাঝে_

কষ্ট-কষ্ট-কষ্ট,না-না একটু সুখ........
এসব কি ভাবছি আমি?
আমি তো একা নই_
কষ্ট যে আমার চির সাথী..........

আজ দু চোখে পানি নেই_
চোখ থেকে রক্ত ঝরতে চায়.........
আমি কি কাউকে ভালোবেসে ছিলাম?
এই প্রশ্নের মাঝে
হারিয়ে যায় হৃদয়_

হ্যা,,,,তার সুখের জন্য
দুঃখকে কাছে টানলাম.........
দুচোখ থেকে পানি মুছে নিলাম,
বন্দি করে রাখলাম
হূদয়ের ভালো বাসা_
তবু না হয় তাকেই হারালাম___

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।