আমি চেয়েছিলাম
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৮-০৩-২০২৪

আমি চেয়ে ছিলাম
একটু সুখের বৃষ্টি,
তুমি ভাসিয়ে দিলে আমায়।

আমি চেয়ে ছিলাম
একটু সুখের বাতাস,
তুমি আমায় দিলে_
নীড় ভাঙা হতাশ।

আমি চেয়ে ছিলাম
সারা জীবন দেখব তোমার মুখ,
তুমি কেড়ে নিলে_
এ হৃদয়ে ছিলো যত সুখ।

আমি চেয়ে ছিলাম
তোমার চোখে দেখব পৃথিবী,
তুমি মন ভেঙে_
করে দিলে আমায় একাকি।

আমি চেয়ে ছিলাম
দুজন মিলে থাকব অনেক সুখে,
তুমি কিন্তু সুখেই আছো_
আগুন আমার বুকে।

আমি চেয়ে ছিলাম
তোমার সাথে হাটব একই পথে,
তুমি হাতটি ধরে ছেরে দিলে_
কাটা বিছিয়ে তাতে।

আমি চেয়ে ছিলাম
তুমি আমার চোখের তারা হবে,
কে জানতো দু চোখ আমার_
অথই জলে ভিজবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।