জানিও আমায় তুমি
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২৫-০৪-২০২৪

এই হাতে হাত রেখো
চেয়ে দেখো চোখে,
বলতে চাই ভালোবাসি_
বলতে পারিনা মুখে।

বুঝে নাও চোখের ভাষা
চোখ কি বলতে চায়,
হাতে হাত রেখেই দেখো_
মন তোমাতে হারায়।

এরই নাম কি ভালোবাসা?
মন তোমার কথা ভাবে,
তাই যদি হয়_
তোমায় ভালোবেসেছি তবে।

ভালোলাগেনা তোমায় ছারা
কথা বলতে না পারলে,
এ কোন মায়ায় জরালে বলো_
কি যাদু আমায় করলে?

অচিন আবেশে হারিয়েছে মন
তোমার দেখা পেয়ে,
তুমি বুঝি সেই শপ্ন কন্যা_
অচিন পুরের মেয়ে।

দুচোখ পানে চেয়ে দেখো
কত শপ্ন তোমায় ঘিরে,
বুঝি তোমার মাঝে বেচে থাকা_
তোমাতেই যাই মরে।

দিবে কি একটু ভালোবাসা?
বেচে থাকতে চাই তাতে,
তোমার ভাবনায় জেগে থাকি_
ঘুম আসেনা রাতে।

ঘুমের ঘোরে শপ্নে এসে
অচিন সুরে ডাকো,
মনের ভেতর বসে বসে_
রঙিন ছবি আঁকো।

ভালো যদি বেসেই থাকো
জানিও আমায় তুমি,
সেই আশাতে থাকলাম বসে_
নিয়ে এসো প্রেমের মৌসুমী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।