তুমি নেই বলে
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৪-০৪-২০২৪

তুমি নেই বলে
আমি বড় একা,
তুমি নেই বলে_
আজো মন রেখেছি ফাকা।

তুমি নেই বলে
একা বৃষ্টিতে ভিজি,
তুমি নেই বলে_
মন হারিয়ে খুজি।

তুমি নেই বলে
বিষন্নতায় মন,
তুমি নেই বলে_
তুচ্ছ এই জীবন।

তুমি নেই বলে
বসিনা নদীর বাঁকে,
তুমি নেই বলে_
এ মন কষ্ট ছবি আঁকে।

তুমি নেই বলে
একলা পথে চলি,
তুমি নেই বলে_
ছবি আঁকেনা তুলি।

তুমি নেই বলে
কষ্ট রেখেছি মনে,
তুমি নেই বলে_
সুখ নেই জীবনে।

তুমি নেই বলে
দুচোখ জুরে কান্না,
তুমি নেই বলে_
হৃদয়ে কষ্টের বন্যা।

তুমি নেই বলে
আমি দিশেহারা,
তুমি নেই বলে_
বুকে দুঃখের অসীম খরা।

তুমি নেই বলে
রাত জেগে থাকা,
তুমি নেই বলে_
কষ্ট বুকে রাখা।

তুমি নেই বলে
মুখে নেই হাসি,
তুমি নেই তবু_
আজো তোমায় ভালোবাসি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।