দয়ালুর নামের শানে
- এস আই তানভী - শুক্রবারের কবিতা ২৪-০৪-২০২৪

.
দয়ারও দয়ালু তুমি জগত স্বামী
ফরিয়াদে হাত তুলে দাঁড়িয়ে আমি_

মাথাতে পাপের বোঝা হয়েছে ভারী
কখন যে পৃথিবীটা যাবো ছাড়ি!

হিসাবের মুখোমুখি হবো যখন আমি
মুখ ফিরিয়ে রেখোনা মাওলা তুমি,

দয়ালু নামের শানে করিও ক্ষমা
যত পাপ জীবনে হয়েছিলো জমা।।
----------------
০৮/০৪/১৯ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SpsShuvo
১৯-০৩-২০২০ ১০:০৫ মিঃ

মাসাআল্লাহ চমৎকার লেখনী আপনার। শুভ কামনা

Tanvi
০৮-০৩-২০২০ ১০:০৬ মিঃ

আলহামদুলিল্লাহ