মনে পরে তোকে
- মোঃ মুসা ১৯-০৪-২০২৪

এতো ভালো লাগে কেনো অমনি করে
মনের ঘরে তোকে ভাবি একলা একা।
সকাল দুপুর সন্ধ্যা রাতে সাঁঝ প্রভাতে,
তোরই কথা আমার মনে অমনি মাতে।
রাজার কন্যা কেমন তুমি তোমার চড়ন,
পাগল করে সকল সবই চলার ধরণ।
ফাগুন কিংবা শরত এলে মন দুয়ারে,
একটু করে কল্প সাজে তার প্রিয়ারে
মনে পরে মনের ভেতর জেগে উঠা,
সকাল বেলার পুষ্পা রাজি যেমনি ফোঁটা।
মনে পরে চলার কালে একলা হাঁটি
মনে পরে একলা বসে মোবাইল ঘাঁটি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।