একটু ভুল
- ইবরার আমিন ১৯-০৪-২০২৪

একটু ভুলেই হারিয়ে যায় জীবনের শান্তি,
অস্পষ্ট হয়ে যায় সত্য পথের গতি ।
অনিচ্ছায় কিংবা আনন্দের বশে মস্ত ভুল,
চেষ্টা অবিরাম ;
যায়না ফিরে পাওয়া হারানো কূল ।

মানুষে মানুষে দ্বন্ধ,
টাকার লোভে অন্ধ
শুধু একটুই ভুল ।

শুধু একটু ভুলে
জীবন হয়ে যায় ছিন্নভিন্ন,
সুখের জীবন কে ইতি দিয়ে
হতে হয় বন্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।