শত স্বপ্নের ঘাতক; দুঃস্বপ্নের নায়ক
- এস আই তানভী ২০-০৪-২০২৪

.
(এক)
যদি শেষ বলটা সোজা স্ট্যাম্প ভেঙ্গে দিতো!
কটবিহাইন্ড, রান আউট অথবা ডট বল হতো!
অথবা ওভার বাউন্ডারি না হয়ে তিন রান হতো!
বিজয় উল্লাসের প্রস্তুতি ছিলো সমগ্র বাংলাদেশ জুড়ে
হায়! পোড়া কপাল, হাজার মানুষের স্বপ্নের মৃত্যু
রোহিত আর কার্তিক' জ্বলন্ত দুটো ছুড়ি'র নাম।

(দুই)
যদি ঊনিশ তম ওভারে এতো গুলো রান না হতো!
রুবেল, সৌম্য নিজেকে মৃত্যুদণ্ড দিয়েছে বারবার,
যদি রান আউটের থ্রো গুলো স্ট্যাম্প বরাবর হতো!
যদি রিয়াদ আর তিনটা বলে ফেস করতে পারতো!
না, আর বলবো না। যা হবার হয়েছে; ঘুরে দাঁড়াবো
কাল আবার, তবে রোহিত আর কার্তিক দুটো বিষফোঁড়ার নাম।।
--------------------
১৯/০৩/১৮ইং
উৎসর্গঃ গতকাল ১৮/০৩;১৮ইং তারিখে #নিদহাস ট্রফি/২০১৮ইং এর ফাইনাল খেলায় বিশ্ববিখ্যাত ভারতীয় ক্রিকেট দলের বিপক্ষে শেষ বল পর্যন্ত জয়ের আশা জাগিয়ে রাখা টাইগার বাহিনীকে অভিনন্দন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
১৯-০৩-২০২০ ০৬:৩৭ মিঃ

ভুলতে পারিনা সেদিনের কথা