আলপথযাত্রায় বেশি ঙ ঙ করতে নেই
- আরিফ শামসুল ২০-০৫-২০২৪

অন্ধকারে লটকনের শরীর ব্যবচ্ছেদ করতে গিয়ে
আরশোলার আগমন জানান দেয়
লুকিয়ে থাকা দূরত্ব

আকাশের ব্যক্তিত্ব কি হাড়ির যোগান দিতে পারে
যে, দাঁতে নখ ছেঁড়ো?

চোখ-পাতার ওঠানামা দেখে দেখে
গণকের চুল পাকুক
অন্ধ ভালুকই রাতশেষে হলুদ হবে - মানি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।