মাত্রিক কবিতা
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

কতো শব্দ এলো-মেলো
ভিড় করে মনে,
গান হয়ে ধরা দেয়
সুরের ভুবনে।

গল্প, উপন্যাস হয়
জীবন ভূমিকা,
বর্ণগুচ্ছ সুবিন্যস্ত
পায় যে জীবিকা।

অক্ষর-অক্ষরে হয়
মাত্রিক কবিতা,
ভালোবাসি বলে তোমা
কবির সবিতা।

আজকের শুভ দিনে
শুভেচ্ছা তোমায়,
ভালো লাগা রেখে যায়
কাব্যের পাতায়।

জ্ঞানে গুণে পরিপূর্ণ
বিশ্বজনে হোক,
কাব্য ধ্যানে নিবিষ্ট মন
হবে দিবালোক।

তাং- ২১/০৩/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।