দাদু
- এস আই তানভী ২০-০৪-২০২৪

.
আমারো দাদু ছিলো, যখন চিনতে শিখেছি তাকে
দেখি, তিন পায়ে তার পথ চলা, দাঁত ছিলো না মুখে।।

আর আজ দেখি, আমার বাবাও হয়েছে দাদু
নাতী-নাতনী যেনো তার বেঁচে থাকার জাদু।।

জানি না, এমন করে খেলা করেছিলো কি না
আমার দাদু আমার সাথে- কোন দৃশ্য ভাসে না।

তবুও, বাবা আর ছেলে মেয়ের কান্ড কারবার দেখে
বারবার বলি, ভালো থাকুক দাদু আমার ঐ জান্নাতে।।
------------------
২৩/০৩/১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Tanvi
২৪-০৩-২০২০ ০৮:০৪ মিঃ

দাদুরা যেন ভালো থাকে

Tanvi
২৩-০৩-২০২০ ০৮:১১ মিঃ

দাদু