ক্ষমা চাই
- মোঃ আলাল ইসলাম ২৬-০৪-২০২৪

ক্ষমা চাই
মোঃ আলাল ইসলাম

আসুন নিজের গুনাহের জন্য
আমরা অনুতপ্ত হই,
প্রভুর দরবারে হাজির হয়ে বলি
মোরা দাম্ভিক নই।

মোরা পাপি মোরা দোষি
অগনিত দোষ করি,
মালিক তোমায় মিনতি করি
ঈমান নিয়ে যেন মরি।

মোরা জানিনা কেন এই
বিশ্ব জুড়ে মহামারী,
শুধু একথা জানি তুমিই
মোদের একমাত্র ক্ষমাকারী

আমরা যে গুনাহগার
তবু্ও বান্দা তোমার,
ক্ষমা করে দাও মাবুদ
তুমি তো গাফফার।

ধোকায় পড়ে মোরা
গিয়েছি দূরে বহু দূরে,
মাফ করে দাও দয়াল
কাঁদি সেজদায় পড়ে।

কোরআন পড়ে তওবা করে
বলি আস্তাগফিরুল্লা,
কবুল করো হে দয়াময়
তওবার দরজা তো খোলা।

জানা অজানায় করছি হয়তো
অনন্ত পাপাচার,
আজাব দিওনা রহম দাও
সকল প্রসংশা তোমার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।