আতংক
- মোঃ আলাল ইসলাম ২৭-০৪-২০২৪

আতংক
মোঃ আলাল ইসলাম

মনে কি যে আতংক করনা করনা,
তবুও আল্লাহকে ভয় করেনা।
হে মুসলমান কেনো বুঝনা,
প্রভুর হুকুম ছাড়া কিছু হয়না।
যথাতথা অযথা, করো আলোচনা,
মসজিদে খুঁজে তবু পাওয়া যায়না।
তুমি তো মুসলমান, তুমি কি জাননা,
মুমিন মরণ করে স্মরণ, ভয় পায়না।
ও ভাই তুমি কি মুমিন হতে চাওনা,
কেন রবের ইবাদতে মগ্ন হতে পারনা।
শুনো তওবার দরজা এখনও বন্ধ না,
ক্ষমা চাও, মার্কস পড়লেই বাঁচবেনা।
আজান শুনে তুমি, সাড়া যদি দাওনা,
হয়তো ছেড়ে দেবে তোমায় করনা,
কিন্তু আল্লাহ্ কখনও ছাড়বেন না।।

তাইতো করি ক্ষমা প্রার্থনা,
মাবুদ চাই তোমার করুণা।
তুমি মোদের আজাব দিয়না,
আর কখনো নাফরমানী করবোনা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।