নীরব ভালবাসা
- হোসাইন মুহম্মদ কবির - অশ্রুসজল আঁখি ২৭-০৪-২০২৪

জীবন নদীর স্রোতে,ভেসে ভেসে ক্লান্ত
আজ বয়সের ভারে,কামনা নিশ্চুপ,
তবু কাঁচা বয়সী প্রেম,ছুঁয়েছে মন
আকৃষ্ট নয়নে দেখি,বালিকার রূপ।

রক্ত রাঙা ঠোঁটের রঙে,রাঙিয়ে রোজ
মায়াবী নয়ন গভীরে,ডুবসাঁতার,
নয়া বসন্ত পুষ্পে পূর্ণ,নির্ঘুম রাত্রি
নব যৌবনা উল্লাসধ্বনি চারিধার।

বাস্তবতার সম্মুখে,স্বপ্ন বাকরুদ্ধ
অপ্রকাশিত থাক,নীরব ভালবাসা,
অপ্রত্যাশিত ভাগ্য, এ'যে অপারগতা
অপূর্ণ রবে তবু হৃদয়ে বাঁধি বাসা।
পৃথিবীর সব সুখ,পাওয়াতে নয়
কিছু সুখ চিরকাল অনুভবে রয়।

৮/৯/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।