অন্যের ঘরে কবিতা
- হোসাইন মুহম্মদ কবির - অশ্রুসজল আঁখি ১৮-০৪-২০২৪

মেহেদীর রঙে রাঙা,টুকটুকে বধূ
সাজে সুখের সন্ধানে,ইচ্ছা অনিচ্ছায়,
অসহায় মায়া চোখে,জল ঝরে শুধু।
পিতার স্বপ্ন পুরণে,ভুলেছো আমায়।

আমি অক্ষম প্রেমিক,নীরবে কেঁদেছি,
এ যে,বিধির বিধান,নিঠুর নিয়তি,
নির্বাক চোখে শুধুই,তোমায় দেখেছি।
দিয়েছো বিদায় ক্ষণে,বুকভরা স্মৃতি।

দোয়া করি চিরদিন,তুলে দুই হাত,
অন্যের ঘরে-কবিতা,হয় চিরসুখী,
সেই সুখে বাঁধাবুক,নয় আমি দুখী।
নির্ঘুম ভাবনা শুধু,একাকীত্ব রাত।
প্রতি নিঃশ্বাসে নিঃশ্বাসে,তুমি আর তুমি,
দূর থেকে সীমাহীন,ভালোবাসি আমি।

২৯/১১/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।