অন্তি
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৯-০৩-২০২৪

০১/০৪/২০২০
০২ঃ১৪ দুপুর

আমি নির্ভয়ে থেকেছি বহুকাল
আজ ভয় আমার নাকের ডগায়,
বিদ্যেষ ভুলে আপন হতে এলাম-
পর হয়ে গেলাম অনায়েশে।
পথ এখনো শেষ হয়নি
নিস্তব্ধ পথে আমি একা,
শুন্যতা কেবল যাপটে ধরে আমায়-
এখনো কষ্ট আমায় ভোলেনা।
আকাশটা মেঘে ঢেকে গেছে
নিরবতায় অবছন্নতায় অন্ধকার,
কে আমার আমি কার এখন?
বাকি আছে কতকাল জ্বলবার!
উত্তাল ঢেউ এসে ভেঙে দেয় বুক
হৃদয়ের আকাশে মেঘের গর্জন,
বৃষ্টি হয়ে ঝরে যায় দুটি নয়ন-
বুঝিনি আজো কে আপন কে পর।
হোক না একটু শেষ মরন
ক্ষনে ক্ষনে মরে যাই আমি,
এভাবেই শাস্তি পেয়ে যাই-
খুজে পাইনা বেঁচে থাকার কারন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sjoy
০১-০৫-২০২০ ২২:৪৫ মিঃ

ভালোবাসা জানবেন এবং আপনায় ধন্যযোগ #ফয়জুল মহি

M2_mohi
০৩-০৪-২০২০ ১২:৩৫ মিঃ

Awesome