আত্মহননের ডায়েরি- ১,২,৩
- দজিয়েব ২৩-০৪-২০২৪

১.
আমি ভাবছি একদিন আত্মহত্যা করবো-
মাথায় পিস্তল ঠেকিয়ে টেনে দেব ট্রিগার, ব্যস,
সব শেষ।
আমার অবশ্য কোনো বন্দুক নেই, তাতে কি,
কোনো দুঃখও তো নেই আমার!
তাই মরে যাব ভাবছি,
একটা চুরি করা পিস্তল
আরেকটা দুঃখ পাওয়ার লোভে।

২.
এটাই কি তবে শেষদিন নাকি
বাঁচব আমি আরো?
এটাই কি শেষ দুঃখ পাওয়া?
এটাই কি শেষ বাক্য?

৩.
প্রকৃতির নিয়মে যেহেতু কুমার আমি,
ঘুম ভেঙেছিল তাই হস্তমৈথুন করবার জন্য।
লিঙ্গটাকে হাতের মধ্যে আটকে ধরি;
কিন্তু বীর্যপাতের বদলে ইচ্ছে হলো মরবার-
আমি আমার মৃত্যুর কারণ খুঁজি।


-১২.০৪.২০২০, চুকনগর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

kanizc0
১২-০৪-২০২০ ১১:১৮ মিঃ

আচ্ছা..

Dojieb
১২-০৪-২০২০ ১১:১৬ মিঃ

এটা তো আপু, স্ফেসিফিকলি কবিতার জন্য। somewhereinblog.net নামে একটা ব্লগ আছে। ওখানে কবিতা, গল্প, সবই দেয়া যায়। ওদের ওয়েবসাইটের মানটাও ভালো এটার চেয়ে।

kanizc0
১২-০৪-২০২০ ১১:০৯ মিঃ

এই ওয়েব পোর্টালে গল্প দেয়া যায়?

Dojieb
১২-০৪-২০২০ ১১:০৭ মিঃ

প্রশ্ন করুন। সমস্যা নেই...

kanizc0
১২-০৪-২০২০ ১১:০৬ মিঃ

ভাইয়া, আপনি খুব সুন্দর লিখেন.. একটা প্রশ্ন ছিল..