অভিমানী ভালবাসা
- আরিফ খান ২০-০৪-২০২৪

" হে কবি মাহফুজ,
নীরব কেন আজ
রূপসী যে এসেছে! "
এখনো দেখনি তুমি?
লিখনি কি তোমারি কথা!
ওগো কবি!
রচিয়া লহ না তোমারই গীতি,
শুনি তোমার এই মৃদু -মধু স্বরে,
"রাখনা এ মোর মিনতি"-
ওগো কবি,
অভিমান করেছ কি তাই?
যদিও এসেছে তবু তুমি তারে করিলা বৃথা সে পরম হেলায় —
বৃথা কেন তোমারি স্বপ্ন?
তার পর ও বলি এগিয়ে চল ধীরে শূন্য দিগন্তের পথে,,,,,
"আবার ও বল কবি মাহফুজুর ,
তোমায় ভুলিতে পারি না কোনো মতে -
মনে পরে যায় সেই দিন গুলি "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।