অনুভব
- আরিফ খান ২৬-০৪-২০২৪

আমার একাকিত্বের গারদে রবির স্পর্শ অনুভব করছি। সেই রবি হয়তো ভোরের, না হয় মেঘলা আকাশের হবে, কারন সেই রবি স্পর্শটি- আমায় ঘামে সিক্ত করছে না। বরঞ্চ, প্রতি আলোক ঝাঁকে গায়ে লাগিয়ে দিচ্ছে হিম স্নিগ্ধতা। তুমিই যে সেই রবি তা কি বুঝতে পেরেছ ? তোমার সাথে মনের যোগে আমি কোমলতা পাই - তা কি অনুভব করেছ? আবার একাকিত্বের গারদে যখনই কোন কিছুতে হেলান দিয়ে নিঃসঙ্গতাকে হালকা করতে চেয়েছি, আলেয়ার আলোর মত চারিদিক ছেয়ে গেছে নিস্তব্ধতায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।