ক্ষোভ
- Subrata Bhattacharjee ২৫-০৪-২০২৪

শরীরে বল নেই
তাও আমি শেষটুকু নিংড়ে
আমাকে টানতে টানতে,
রাস্তার ধারে এনে রেখেছিলাম
যাতে মানুষ আমাকে দেখতে পায়
দেখতে পেয়েও ছিল
ছবি তুলতে তুলতে
জামা ছাতা বেল্ট একটা চাদর
একটা রঙিন চশমা'ও দিয়েছিল।….

কিন্তু ওই যে বলে
মানুষ আর মানুষ হল না
ঠিকই বলে
আমাকে যদি ওরা, একটু কিছু খেতে দিত
তাহলে আজ ভোর সকালে
কুকুর শেয়ালের ভয়ে
আমার আর,
আমাকে আগলে বসে থাকতে হতো না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৪-০৪-২০২০ ১৩:০৭ মিঃ

Excellent

Dojieb
১৪-০৪-২০২০ ১০:৪৬ মিঃ

সুন্দর ফুটিয়ে তুলেছেন