তোমাকে ভালোবাসা অপরাধ ছিলো
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - মোঃ আব্দুল্লাহ আল মামুন ২০-০৪-২০২৪

- আব্দুল্লাহ্ আল মামুন
তোমাকে ভালোবাসা অপরাধ ছিলো
_______======
তোমাকে ভালোবাসা টা ছিলো অপরাধ,
যে অপরাধ ক্ষমার অযোগ্য ছিল।


অপরাধ ছিলো তোমাকে পাশে চাইবার।
একটু সময় তোমাকে দেখার।


অপরাধ ছিলো ,তোমাকে দেখা, ।
আমি প্রেমিক , অপরাধী হয়েছি তাই।


অপরাধ ছিল, বড্ড অপরাধী আমি।
তাই আজো খুঁজে ফিরি তোমাকে।


অপরাধী বলে ক্ষমা পাইনি।
পেয়েছি যা,তা হাজারো প্রশ্ন রেখে গেছে অন্তরে।


অপরাধ ছিলো, তোমাকে ভালোবাসা।
নষ্ট চোখে তাকিয়ে দেখা তোমাকে।
আসলেই আমি অপরাধী ছিলাম।



তোমার প্রেমে মগ্ন হওয়াটা ছিল অপরাধ।
তোমার ঠোঁটে বৃষ্টির স্পর্শ।
চারদিকে ছিলো দমকা হাওয়া।
আর আমি ছিলাম পাপী দর্শক।
সেই প্রেম ভরা দর্শন ই ছিলো অপরাধ।

তোমার হেটে যাওয়া সেই পথ।
সেই পথে হেটে যাওয়া ছিল আমার অপরাধ।


প্রেম চাওয়া যদি পাপ হয়।
সেই পাপে আমি পাপী ।
আর ভালোবেসে অপরাধী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
১৮-০৪-২০২০ ১০:৫৮ মিঃ

ধন্যবাদ কবি আপনাকে,,৷ #ফয়জুল_মহী

M2_mohi
১৬-০৪-২০২০ ০১:২৩ মিঃ

সাবলীল সুন্দর উপস্থাপন ।