প্রাণঘাতী করোনা
- ওয়াসিমুল বারী অন্তর - বাংলাদেশের আমি ১৯-০৪-২০২৪

আমি ৭১ এর যুদ্ধ দেখেনি
দেখিনি মানবের হাহাকার
দেখেছি আমি হত্যাযজ্ঞ প্রাণঘাতী করোনার
পৃথিবী সেদিন নিরবে ছিল
ছিলনা কোনো কোলাহল
করোনা হতে রক্ষা পাওয়ার ছিল না কোন শক্তি বল
নিরবে আমি থমকে ছিলাম প্রাণ সংশয়ের ভয়ে
করোনা সেদিন নিস্ব করল হাজারো প্রাণ নিয়ে
আমি দেখেনি কোনো বিশ্ব যুদ্ধ
শুনিনে কোনো বুলেটের শব্দ
দেখেছি আমি সেদিন সবাই করোনার ভয়ে জব্দ।
শক্তির প্রতিক ট্রাম সেদিন চুপটি করে ছিল
করোনা সেদিন তার শক্তির সবটাই কেড়ে নিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।