ক্ষমা করো প্রভু
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - অনুতাপ ২০-০৫-২০২৪

০৪/০৪/১৮
,
রহমান রহিম খোদা
কুদরত চরনে রাখিলেম,
পাপে বিজরিত এ শির
ক্ষমা মার্জনা করো হে প্রভু-
তুমি যে রহম দাতা।
বারে বারে করি অনাচার
হৃদয়ো তুষ্টি পাইবার আশে,
নাহি তব সুখ হেথা-
অক্ষি জলে ভাসিলো শেষে।
তোমারি আরশে তুলিয়া হস্ত
যদি এ বেলা যায় অস্ত,
নাহি কোনো গ্লানি এ বক্ষে
তব মোরে রাখিও তোমা পন্থ-
রাখিও তোমা কালামে রপ্ত।
হে পরম করুনাময় প্রভু
ক্ষমা করি দাও অধমে,
পাপ রাখিয়া এ মৃত্তিঅঙ্গে
অন্তি দিওনা মোরে কভু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sjoy
০১-০৫-২০২০ ২২:৪৩ মিঃ

আপনিও হয়তো ভাবেন,হয়তো একারনেই এই কবিতার মর্মার্থ বুঝলেন প্রিয়েকবি #ফয়জুল মহি

M2_mohi
২৩-০৪-২০২০ ০২:৩৪ মিঃ

এমন করে ক’জনে ভাবতে পারে!