মাহে রামাদান
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

বছর ঘুরে আবার এলো
মোদের মাঝে মাহে রামাদান,
আছো যতো পাপী তাপী,
চাও তব গুনাহ মাফি
ক্ষমা করে দিবেন প্রভু রহমান।

রহমত, বরকত, মাগফিরাত
ইবাদাতে লুটে তুমি নাও,
মানব সেবার দ্বার খুলে দাও
প্রতিবেশির গরীব দুঃখীর মাঝে
বিলাও তুমি এহসান।

নাজাতের এই মাসে তিলাওয়াত করো
কিংবা শুনো পবিত্র কুরান,
এক হরফে সত্তর ভাগ পাবে তুমি
প্রিয় নবিজির হাদিসে বয়ান।
এলো যে আবার মাহে রামাদান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৪-০৪-২০২০ ১৪:৩৬ মিঃ

Ramadan mubarek