ভালই আছি
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

প্রশ্ন করেছ -কেমন আছি?
ভালই আছি,যেমন থাকে পাথর
চাপা দিয়ে কিছু অযাচিত কষ্টের ইতিহাস।
ভাল থাকার জন্যে কত আয়োজন
যেমন ঝড়ের পরে পূনর্বাসন
আছে তো মাথার উপর ছাদ এক চিলতে আকাশ।
তুমি ভাবছ তুমি ছাড়া অন্ধকার বিশ্ব-ভুল চলমান পৃথিবীর বুকে আমার নেই থেমে থাকার অবকাশ।
তুমিও ভাল থেকো,ভাল থাকার অভিনয় শেখো,
নশ্বর পৃথিবীতে মুছে ফেল আশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।