বাবা ছেলে
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় ২০-০৫-২০২৪

২৯/০৪/২০২০
০৬ঃ২৮ বিকাল

আমি মর্মাহত
আমি বেদনার্ত,
আমি দেখেছি বাবার আকুতি-
ছেলেকে কাছে পাবার জন্য।
বুকের ভেতর হৃদপিন্ড
সদা উঠে নামে,
ছেলেও যেনো বাবাকে চায়-
ভালোবাসার দামে।
ভালো থেকো বাবা,ছেলে
ভালোবাসার মাঝে,
প্রিয় হয়ে প্রিয়জনদের -
মনে রেখো সকাল সাঁজে।
,,,,,,,,,,,,,,,,,,,,,উৎসর্গ
Md Azzijul Sajib আর তার বাবা
বিঃদ্রঃপ্রবাসী ছেলের সাথে বাবার ভিডিও কলে কান্না কথা বলার এক আত্মিক বন্ধনের উপমা স্বরূপ এই কবিতা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।