খোজ
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২০-০৫-২০২৪

29/08/2016
11:04pm

আজি এ নিরবতা তোমারি বিরহ লয়ে
কেবলি যাতনা হৃদয় গভিরে,
চন্দ্রলোকে আর হাসিবেনা জোচনা_
মরন আসিবে মোর দ্বারে অচিরে।
অগ্নি তপ্ত বক্ষ পানে একবার তাকায়ে দেখো
মরন যাতনা কতখানি জীবনে,
নাহ্ ফিরিবনা কভু তোমারো ডাকে_
রক্তাক্ত বিষাদ প্রেমময় তোরনে।

এহেম বিষাদ অবিসারে কাহারে খুজি?
বাচিবা স্বাদ বিলিন হইয়াছে,
চন্দ্রলোকে খুজিবনা তোমারে_
নিল কুয়াশায় যে বা লুকায়েছে।

আমিও আজি হারায়ে যাবো
খুজিওনা কভু মোরে,
নিল চাদরে কষ্ট মোড়ায়ে_
একাকি নিরবো ভোরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।