সাঁঝের মায়া
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - অযাচিত ২০-০৫-২০২৪

বিষন্ন মনে তাকিয়ে থাকি
দুর আকাশের পানে,
শীতল হয় মনটা আমার_
দোয়েল শ্যামার গানে।

উষ্ন হূদয় ভারি ক্লান্ত
একটু অবষাদ চাই,
সেই আশাতেই আপন মনে_
প্রকৃতির কাছে যাই।

সোনা রদ্দুর গায়ে মেখে
সুখের গভীরে যাওয়া,
এসব কিছু দিতে পারে_
শুধুই সাঁঝের মায়া।
Aug 6, 2015

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sjoy
০২-০৫-২০২০ ১৯:৫৮ মিঃ

ভালোবাসা নিরন্তর #ফয়জুল মহি

M2_mohi
০২-০৫-২০২০ ১৩:৪০ মিঃ

মনোহর লেখনী ।