অথই সুখের নেশা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - অযাচিত ২০-০৫-২০২৪

অতন্দ্র প্রহরি বিষন্ন মন
অথই সুখের নেশা,
কষ্টের নীল পাথরে_
বেধেছি সুখের বাসা।

যন্ত্রনার ছাউনি দিয়েছি ঘরে
কাচা বেদনার বেড়া,
অসহায়ের অসবাব পত্র_
সিমানা দুঃখে ঘেরা।

সুখগুলো সব খেলা করে
দুঃখ রেখে ঘরে,
ডাকলে কভু আসেনা সুখ_
ফিরে আপন নীড়ে।

দুঃখ আমার রাশি রাশি
যন্ত্রনার শেষ নেই,
তবুও আমি বসে থাকি_
সুখের আশাতেই।
Mar 31, 2015

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।