গোধূলীর শেষ বেলা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২০-০৫-২০২৪

গোধূলীর শেষ বেলায় তোমায় মনে পরে
লাল করেরাখে রক্তিমসুর্য বিদির্ন আকাশকে,
আহত নীরহারা পাখির মত চেয়ে থাকি_
খুজে বেড়াই আকাশের নীলিমায় তোমাকে।

চারিদিক জনশুন্য নিরবতায় ঘিরে আসছে
কোথায় যেনো হারিয়ে গেছে মন,
একাকি নিঃস আনমনে বসে আছি_
অধরা কষ্টের সিমাহীন শুন্যতায় জীবন।

কি লাভ বলো তোমার কথা ভেবে
তুমি তো আমাকে বুঝতে চাওনি,
সিমাহীন কষ্ট বুকে চেপে রাখি_
ভালোলাগে এই ভেবে আমাকে ভুলোনি।

আমিও পারবনা তোমাকে ভুলে থাকতে
হয়তো একটু কষ্ট হবে আমার,
ভালোবাসা দাওনি তাতে দুঃখ নেই_
এভাবেই পাশে থাকব তোমার।

সবারই যে ভালোবাসা পেতে হবে
এমন তো কোনো কথা নেই,
গোধূলীর শেষ বেলায় পাশে থেকো_
সুখ পাবো তুমি পাশে থাকলেই।

# __উৎসর্গে ,,প্রেমআমার,,
Apr 11, 2015 ·

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।