পূর্নতা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - অযাচিত ২০-০৫-২০২৪

নিরব নিথর হয়ে গেছে জীবন,
দুচোখের সাগরে হৃদয় ভাঙা ডেউ_
চুর্ন বিচুর্ন হয়ে গেছে ভালোবাসার মন।

নির্বিকারে চেয়ে থাকা
তোমার পথের পানে,
তুমি আসবে বলে ফোটেনা ফুল_
আমার মনের বাগানে।
কত বিষন্নতা কত গ্লানি
আমার এ হূদয় জুরে,
তোমায় খুজতে খুজতে হারিয়ে গেছি_
আজ হয়েছি ভবঘুরে।
আকাশ টা আজ
অনেক মেঘলা,
মেঘের আড়ালে হারিয়ে গেছে "
আমার আকাশের সূর্য্য_
তাইতো আমি একলা।
পৃথীবিটা বড়
নিষ্ঠুর হয়ে গেছে,
তুমি অনেক সুখি_
আমার কি কেউ আছে?
জানি না কবে শেষ হবে
যন্ত্রনার এই লগ্ন,
কষ্টের কারাগারে বন্দি হয়ে আছি_
আমি আর্তনাদে মগ্ন।
এদুচোখ পানে চেয়ে দেখো
কত কান্না লুকিয়ে রেখেছি,
তোমার কি মায়া হয়না?_
আসলেই তুমি পাষান বুঝে গেছি।
কেনো এত নিষ্ঠুরতা?
জানি ভালোবাসবে_
ফিরিয়ে দিবে পুর্নতা।

Mar 19, 2015 · P

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।