ভালোবাসা এমন
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

রাতের আকাশ চন্দ্র-তারা দিনের আকাশ আলো,
সব গুলো দুখ দূর হয়ে যে আসবে সবই ভালো!

তোমার পায়ের চিহ্নগুলো দেখায় আমায় পথ,
ভুল ছেড়ে আজ সঠিক পথে চলুক জীবন রথ!

আমি ভোর হয়ে আসবো এক দিন,
শুধরে নেবো জীবনের সব ঋণ!

যতোটা নয় ততোটা ভয়
মৃত্যুই সব চেয়ে বড় ক্ষয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
০৫-০৫-২০২০ ২২:৪৬ মিঃ

অজস্র ধন্যবাদ শুভেচ্ছা রাজ্জাক সাহেব।

SHEIKHSHANTO
০৪-০৫-২০২০ ০৮:২৫ মিঃ

সবগুলো, চিহ্নগুলো এভাবে হবে কবি। স্পেস হলে ভিন্ন অর্থ প্রকাশ করে