অস্পষ্ট প্রেম
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২০-০৫-২০২৪

09/06/2016
07:42am

অস্পষ্ট সে বদন খানি
দেখা হয়নি কবু,
সমহত সে সুনয়না_
অচেনা,নাহি কো জানা;
ভালোবাসিয়াছি তবু।

হূদয় হরিয়াছি তাহার তরে
সে কি তাহা জানিয়াছে?
সে তো অমৃত বাণী
প্রয়োগ কারিনী,
তাহাতে কি জানি কি আছে??

যবে থেকে বুঝিয়াছি
এহেম কেহ আছে,
হূদয় মাঝে বারে বারে বাজে_
তুই তাহারি লাগিয়া বেচে।

জানিনা সে
কোন কাননের পুষ্প?
সে যে সুগন্ধ বিলাসিনী
আমারো প্রেমেরি কল্প কাহিনী,
রগচটা তাহার মনের আবেশে_
মোর হৃদয় হয় যে শুষ্ক।

না দেখা সে মায়াবতী
থাকে হূদয় পুরে,
তাহার দরশন পাইতে চাই_
দেখিব হৃদয় ভরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।