মুক্ত বিহঙ্গ
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - অযাচিত ২৯-০৩-২০২৪

03/06/2016
10:16 am

ওহে বিহঙ্গ বিনয় বিনাশী তুমি কি জানিয়াছো?
তব হেরি প্রেমময় কুঞ্জে প্রতিক্ষার নাহি শেষ,
তোমারি হূদয় বধিরে নাহি কোনো মায়া_
মোর এ হূদয় পোড়ায়ে করিয়া দিয়াছো শেষ।

আজি এ কাব্য তোমার তরে রচিয়াছি
তব যদি ভালো নাহি লাগে_
রচিবনা আর কোনো কাব্য,
বন্ধ করিয়া রাখিব হূদয় মম কল্প।
বিদায় হে বিহঙ্গ বিনয় বিনাশী
আজি মোর শেষ কথা,তোমারেই ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sjoy
০১-০৬-২০২০ ১১:৩৬ মিঃ

ধন্যযোগ প্রিয় কবি বন্ধু

M2_mohi
০৪-০৫-২০২০ ১২:১৭ মিঃ

ভালোই হয়েছে।