স্বল্প চাওয়া
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - অযাচিত ২৬-০৪-২০২৪

14/05/2016
05:36 AM

তোমার চরনে নুপুর ঝুম ঝুম শব্দে বাজিছে এ হৃদয় কুঠিরে,
অমৃত আজি বিষাক্ত লাগে তোমারে বোঝাব কি করে?

মোর কি আছে সাধ্য তোমারে বুঝিবার?
তুমি যে অমুল্য আরতি,
তোমারি চরনে স্বপন লুটায়ে আজি বিবাগি আমি_
তুমি অপূর্ব সুনয়না,সে অনল বিহারে মন চাহে নিজেকে পোড়াতে।

হে কাঞ্চন মাল্য ধারিনি তোমারি নয়নে পরিয়াছি বাধাঁ
সাধ্য নাহি বাচিবার ক্ষন কুঞ্জবনে,
তোমারি বাহুতে নাওগো টানি।

আজি মনে হয় এই ক্ষন খুবই ক্ষুদ্র
ধরিতে তোমারি হস্ত যুগল,
চাওয়া যেনো বারিয়াছে কেবলি_
মিটায়ে দাও হে নীলাঞ্জনা মোর এ চাওয়া
তোমারি বিহনে আখি ছলো ছল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।