ভাবনা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৭-০৪-২০২৪

07/05/2016
11:23 PM

আজ এই রজনি খুব বর্ষন মূখর
ভাঙা ছাউনির মনের ঘরে টিপ টিপ করে ঝরছে প্রেম কাব্যের জল,
তাইতো ভিজে যায় দু চোখের পাতা।

মন বধিরে তোমার কথার আনাগোনা
তোমারও কি এমন হয়?
সময় তো অধিক পরোদেশি
তাই আজো হলোনা তোমার সাথে দর্শন।
অতিশয় পূর্ন করার স্বাদ এ মনোবাসনা
আমি বারেবার ব্যর্থ,অবষাদ আমায় ছারেনা_

রিমঝিম শব্দে ঘুম আসেনা
কবে কোথায় দেখা হবে?
তুমিও কি বলবে?_তোমার হাত দুটো দাও,
একসাথে ঘুরব সারা শহর!
আমার আর কিছু বলার থাকবেনা
শুধু তাকিয়ে থাকব তোমার মায়া ভরা টানা-টানা চোখের দিকে_

তোমার শহরেও কি নেমেছে বর্ষন মূখর সন্ধা?
তুমিও কি ভাবছো আমার মত করে?

ভাবছি আমি আসব তোমার কাছে
দেখবো তোমায় দু চোখ ভরে,
মিটাবো এ মনে তৃপ্তি যত আছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।