শুধু জ্বালা
- এস আই তানভী ২৯-০৩-২০২৪

.
এখানে সব মন্দ, অপকর্ম সবই বৈধ,
অবৈধ বলে কিছু নেই– লোভে ধর্ম ত্যাগ,
পিতা-মাতাকে অস্বীকার করা পাপ-
অপরাধ নয় এখানে, সবই স্বাভাবিক।

এখানে হৃদয়ের কথা কেউ শোনে না,
বোঝে না কেউ কারো ব্যথার কথামালা,
জ্বালা শুধুই জ্বালা, ভেঙে যায় বিশ্বাস,
বিশ্বাস! জন্মই নেয় না কারো কারো মনে,
এখানে শুধু অভিনয় চলে 'সত্য' হয়ে।
------------------
২১/০৩/২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
০৬-০৫-২০২০ ০০:৩০ মিঃ

জীবনের ব্যথা