তার কথাই ভাবে মন
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

রোদেলা দুপুর গড়িয়ে স্নিগ্ধ বিকেল,
চুপি চুপি রঙ ধরিয়ে স্বপ্ন অঢেল।॥
তার কথাই ভাবে মন,
সারাদিন সারাক্ষণ।

শাপলা পুকুর জড়িয়ে উদাসী হাওয়া,
চুপি চুপি জলে তার হারিয়ে যাওয়া।॥
তার কথাই ভাবে মন,
জলস্নানের নিমন্ত্রন।

মেঘলা নুপুর পরিয়ে ময়ুরের পায়,
চুপি চুপি পেখম উড়িয়ে নেচে নেচে যায়।॥
তার কথাই ভাবে মন,
বৃষ্টিভেজা শিহরণ।

একলা সুদূর ছড়িয়ে আলো ঐ চাঁদ,
চুপি চুপি হাত বাড়িয়ে ডাকে তারে রাত।॥
তার কথাই ভাবে মন,
চাঁদরাতের আলিঙ্গন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।