লকডাউনে ঈদ
- হাসান আল মাহদী ০২-০৫-২০২৪

এবারের ঈদ যেন অন্যরকম ঈদ
ঈদগাহে হবেনা ঈদের জামাত,
হবেনা মুসাফাহা, কোলাকুলি,
সবার মনে এক নিরব আতঙ্ক
অদৃশ্য শত্রুর আক্রমণে বেহাল জাতি
জানিনা কখন কার নিভে যায় জীবন বাতি।

আজ ধনী, গরীব, মধ্যবিত্ত সবাই অসহায়
কঠিন অবস্থা বিরাজমান চারপাশে,
কখন ফিরে আসবে সেই সুদিন!
প্রার্থনা শুধু আগামীর সুস্থ ঈদ সেই আশে।
আজ তেমন ঈদের খুশি নেই জনমনে
লকডাউনের ঈদ কাটছে বন্দী জীবনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।